২৫+ সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা দেখে নিন

আসসালামু আলাইকুম আপনি কি সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস জানতে চান ? যদি জানতে চান তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য।

বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের ভাষা বিভিন্ন ধরনের। এর মধ্যে সিলেট অঞ্চলের ভাষা কিছুটা অন্যরকম এবং শুনতেও মজাদার হয়ে থাকে। আর যাদের বাড়ি সিলেট অঞ্চলে তারা বন্ধুদের কে চাইলে সিলেটের ভাষা ব্যবহার করে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন ।

যাইহোক বন্ধুরা, আজকের পোস্টে আমরা বেশ কয়েকটি বাছাই করা সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা ও স্ট্যাটাস শেয়ার করব। চলুন তাহলে কথা না বাড়িয়ে শুরু করা যাক।

সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

নিচে শুভেচ্ছা গুলো দেওয়া হলোঃ

শুভেচ্ছাঃ আজকের এই দিনে তুই দুনিয়াতে আইসে আমাগের একবার দন্য করে উদ্ধার করে ফেলাইছিস। এহনে বড় এট্টা পার্টি দিয়ে প্রোমাণ করে দে দোস্ত। শুভ পয়দা দিবস।
শুভেচ্ছাঃ জন্মদিনির শুবেচ্চা নিস বন্ধু। তোর জীবনে আইসে আমি বিরাট দন্য। তোর জন্যি জান কুরবান রাখলিই,তোর জন্মদিনের গিফট পূরণ অতো না। এইজন্যি গিফট দিলাম না। খালি পরাণভরা বালোবাসা নিস। হ্যাপি বার্ডে।
শুভেচ্ছাঃ এখ দুই তিন, আজকে আমার বন্ধুর জন্মদিন!
শুভ জন্মদিন বন্ধু। সুখী ওউ জীবনে।
শুভেচ্ছাঃ শুভ পয়দা দিবস দোস্ত। আজকের এই দিনির জন্যি আমি সারা বচ্ছর বসে আছি। আজকে শোদ নেবো। রেস্টুরেন্টের মেনু গুছানো আছে।
শুভেচ্ছাঃ আবার এক বচ্ছর গেলো দোস্ত। ইবার কিন্তুক তোরে জম্বের মিচ করতিচি।পেত্যেক বছর একসাতে ছিলাম,কত্ত ঘুরাঘুরি ,হৈ হুল্লোড় কল্লাম। কিন্তুক এইবার সপ মিচ কল্লাম।সপ শেষে এট্টাই চাউয়া, তুই বালো থাক, খুশি থাক। তোর জন্যি দুয়া ও শুভকামনা থাকলো।
শুভেচ্ছাঃ বন্ধুত্ব কোনোদিন দিন খনের খাতায় হিসাব করিয়া রাখা যায় না। এরবাদেএ জন্মদিন এখটা বিশেষ দিন। যা আমরার মাঝে বছরো এখবার আয়। এর লাগিয়া এই দিনো বিশেষ ভালোবাসা নেও বন্ধু!
আরোও পড়ুনঃ   মজার উক্তি বাস্তবতা নিয়ে কিছু উক্তি | ভালবাসার মজার উক্তি 2023
শুভেচ্ছাঃ আজকে তোর জন্মদিনে তোর জন্যি আমার ফিলিংস বুজাতে পারতিচি নে। কিন্তু এই কথা কলাম যে তোর মত বন্ধু দুনিয়াতে কিন্তু আমার একখান ও নেই। আল্লার কাছে চাই তোর যেনো শুধু উন্নতি হতি থাকে। শুভ জন্মদিন।
শুভেচ্ছাঃ এ ভাই,আজকে বলে তোর জন্মদিন। এইজন্যি আকাশে, বাতাসে এত খুশী। এহনে বুঝলাম এতখোন পর। তি এহনে জন্মদিনের ট্রিট দিয়ে আমাগের খুশী করে দেও। আল্লাহ তোর ভালো করুক। শুভ জন্মদিন।
শুভেচ্ছাঃ আমার জীবনে আল্লাহর দেওয়া দামি উপহারগুলোর মাঝে তুমি এখটা। তোমারে জীবনে ছলার ফথে বন্ধু হিসাবে ফাইয়া আমি কত খুশি ওইছি জানো না। জন্মদিনের শুভেচ্ছা নিও।
শুভেচ্ছাঃ শুভ ফয়দা দিবস বন্ধু। জন্মদিনের গিফটটা ছাইলে সময়মতো দিলাইও। তুমি জন্মিয়া আমার যে খতিটা খরছো ট্রিটের লগে ওউ ক্ষতিফুরণও ছাই।
শুভেচ্ছাঃ যার দুনিয়াইত বন্ধু নাই সে কুভ এখলা। আমার ভাগ্য ভালা যে আমি তোমারে ফাইছি। এর লাগিয়া আমি এখবারো এখলাবোধ খরিনা। আজকের এই বিশেষ দিনো আরো এখবার মনো খরিয়া দেই তুমি আমার সবচেয়ে আফন। শুভ জন্মদিন বন্ধু!
শুভেচ্ছাঃ আজকে তোর শুভ জন্মদিন, আর আমাগের ও আনন্দের দিন। তোর জন্যি জন্মদিনের পরাণঢালা ওবিনন্দন, বালোপাসা নিস। বাড়ি আইসে খাতি দিস, করিমির দুয়ানে।
শুভেচ্ছাঃ আজকে তোর জন্মদিনের পার্টি ঠিক করিছি তোর পচন্দের রেস্টুরেন্টে। জানি তুই বিল দিতি চাইয়ে ও জীবনে দিবি নে। কী আর করবো,তোর কথা তো আর ফেলতি পারি নে। আরে ধূর,এহনো তো তোরে উইশ ই কল্লাম না। শুভ জন্মদিন দোস্ত।

পরিশেষেঃ আজকের পোস্টে আমরা বেশ কয়েকটি মজাদার সিলেটি ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করেছি। আজকের এই শেয়ার করা সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা গুলো ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আর হ্যা চাইলে আপনার সিলেটি বন্ধু ও বান্ধবীদের সাথে আমাদের আজকের এই পোস্টটি শেয়ার করে তাদেরকেও এই স্ট্যাটাস গুলো জানার সুযোগ করে দিতে পারেন।

ভালো লাগতে পারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button